Type Here to Get Search Results !

Ads

Bigg boss 17 voting check online voting &results (today update)


Bigg boss voting: Bigg boss 17 এসেছে এবং ভোটিং প্রক্রিয়া শুরু হয়েছে। Bigg boss সিজন 17 আনুষ্ঠানিকভাবে 15 ই অক্টোবর 2023 তারিখে Colors TV-তে চালু হয়েছিল।

এবারের আসর নিয়ে দারুণ উচ্ছ্বসিত দর্শক। Bigg boss এবারের সিজনকে সুপার হিট করতে প্রস্তুত।


এখানে আপনি Bigg boss17 এর ভোটিং পোলে একটি ভোট যোগ করতে পারেন । এখানে আমরা 2023 সালের Bigg boss ভোটিং পোলে ভোট যোগ করার জন্য সমস্ত বিবরণ এবং তথ্য প্রক্রিয়া নিয়ে আলোচনা করব।

আপনি Bigg boss  ভোটিং ওয়েবসাইট অংশগ্রহণ করতে পারেন এবং প্রতিযোগী কে বাদ দেওয়া হবে তা ভবিষ্যদ্বাণী করতে পারেন!

bigg boss ভোটিং প্রক্রিয়া Bigg boss শোতে একটি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। প্রতি সপ্তাহে এক সপ্তাহের জন্য মনোনীত সদস্যদের মধ্যে বাড়ির একজন সদস্যকে বাড়ি থেকে উচ্ছেদ করা হয়।

আপনি টেলিভিশনে মনোনীত সদস্যদের তালিকা দেখতে পারেন যখন শোটি টেলিভিশন বা অন্যান্য স্ট্রিমিং প্ল্যাটফর্মে সম্প্রচার করা হচ্ছে।


Bigg Boss 17 Voting Results Percentage – Week 4: 

Bigg Boss 17 ভোটের ফলাফল দেখতে পারেন। লোকেরা এটিকে এই সপ্তাহে বিগ বস 17 ভোটিং ট্রেন্ড হিসাবেও অনুসন্ধান করে৷


অরুণ মাশেত্তি - 14,459 (19%)

মান্নারা চোপড়া - 13,229 (17%)

অনুরাগ ডোভাল - 11,366 (15%)

অঙ্কিতা লোখান্ডে - 7,494 (10%)

ঐশ্বরিয়া শর্মা - 7,480 (10%)

সমর্থ জুরেল - 6,903 (9%)

নীল ভাট – 6,024 (8%)

তেহালকা - 5,740 (7%)

নাভিদ সোল – 5,349 (7%)

মোট ভোট: 78,044


Bigg Boss 17 Nominated Contestants This Week: 

আপনি বর্তমান সপ্তাহ থেকে মনোনীত Bigg Boss প্রতিযোগীদের তালিকা দেখতে পারেন। আপনি এই পৃষ্ঠাটি বুকমার্ক করতে পারেন যাতে আপনি যখনই Bigg Boss-এ সপ্তাহের মনোনীত প্রতিযোগীদের দেখতে ফিরে আসতে পারেন৷


এই তালিকাটি তাদের জন্য যারা মনোনয়ন পর্বটি মিস করেছেন যেখানে প্রতিযোগীরা বাদ দেওয়ার জন্য মনোনীত হন। তাই আপনি প্রতি সপ্তাহে এখানে আসতে পারেন মনোনীত প্রতিযোগীদের দেখতে।


Bigg Boss 17 Voting Poll Result: 

এটি সেই পোল যেখানে আপনি সাপ্তাহিক মনোনয়নের লাইভ ফলাফল পাবেন। সর্বশেষ মনোনীত প্রতিযোগীদের সাথে পোল আপডেট করতে আমরা নিবন্ধের এই বিভাগটি আপডেট করতে থাকি। লাইভ ভোটের ফলাফল দেখতে আপনি প্রতিদিন এখানে ফিরে আসতে পারেন। রোববার- মনোনয়নপত্রের ফল ঘোষণা করা হয়। আপনি এই পোলের ফলাফলের মাধ্যমে প্রতিযোগীকে বাদ দেওয়া হয়েছে তা অনুমান করতে পারেন।


অবশেষে, আমরা এখানে দেওয়া ভোটিং জরিপ আছে. এখান থেকে আপনি প্রতি সপ্তাহে আপনার প্রিয় প্রতিযোগীকে ভোট দেওয়া শুরু করতে পারেন। আপনি যে প্রতিযোগীকে ভোট দিতে চান তাকে বেছে নিতে পারেন, তার নামের সামনে ক্লিক করুন এবং তারপর ভোটে ক্লিক করুন। এইভাবে আপনার ভোট এই ভোটিং পোলে যোগ করা হবে।

Bigg boss jio cinema voting

আপনি যদি অ্যান্ড্রয়েড ডিভাইস ব্যবহার করেন তবে প্লে স্টোর থেকে JioCinema অ্যাপটি ডাউনলোড করুন। অথবা আপনি যদি একটি iOS ডিভাইস ব্যবহার করেন তবে অ্যাপ স্টোর থেকে এটি ডাউনলোড করুন।


আপনি অ্যাপটি ডাউনলোড করার পরে, কেবল অ্যাপটি খুলুন এবং আপনি বিগ বস সিজন 17-এর জন্য একটি ব্যানার দেখতে পাবেন। আপনি যদি এমন কোনও ব্যানার না দেখেন তবে আপনি অ্যাপের অনুসন্ধান বিভাগ থেকে Bigg boss 17 অনুসন্ধান করতে পারেন।

Bigg boss17 পৃষ্ঠায় আসার পরে, 'ভোট' বলে কিছু না দেখা পর্যন্ত আপনাকে নীচে স্ক্রোল করতে হবে। ভোটের সময় এটি সবার কাছে দৃশ্যমান। ভোটের সময় শেষ হয়ে গেলে 'ভোট' বিকল্পটি দেখা যায় না।


একবার আপনি 'ভোট' ব্যানারে ক্লিক করলে, আপনি একটি পৃষ্ঠা দেখতে পাবেন যেখানে এই সপ্তাহের জন্য মনোনীত প্রতিযোগীদের তালিকা দেওয়া হয়েছে।

আপনাকে আপনার পছন্দের প্রতিযোগী নির্বাচন করতে হবে এবং তারপর আপনার ভোট জমা দিতে হবে। আর এতেই আপনি কত সহজে Bigg boss 17-এর ভোটিং পোলে আনুষ্ঠানিকভাবে অংশগ্রহণ করতে পারবেন।

Jio cinema Bigg boss 17 voting: 

JioCinema ওয়েবসাইট ব্যবহার করে ভোট যোগ করার প্রক্রিয়া JioCinema অ্যাপের মতোই। আপনাকে শুধু অফিসিয়াল JioCinema ওয়েবসাইট (JioCinema.com) অ্যাক্সেস করতে হবে।


একবার আপনি সাইটটি অ্যাক্সেস করলে, সেখান থেকে প্রক্রিয়াটি উপরের ধাপে দেওয়া হয়েছে।

Bigg boss 17 Google voting: মনোনীত প্রতিযোগীদের ঘোষণা করার পরে, আপনি সরাসরি Google ব্যবহার করে আপনার প্রিয় প্রতিযোগীকে ভোট দিতে পারেন। এখানে কিভাবে:


ধাপ 1 : Google অ্যাপ খুলুন

ধাপ 2: অনুসন্ধান 'Bigg boss ভোটিং'

ধাপ 3: এখন আপনি মনোনীত প্রতিযোগীদের একটি তালিকা দেখতে পাবেন

ধাপ 4: আপনি যে প্রতিযোগীকে ভোট দিতে চান তা নির্বাচন করুন।

ধাপ 5: Submit Vote এ ক্লিক করুন


এবং এটাই! সেগুলিই ছিল Bigg boss ভোটের সমস্ত পদ্ধতি। আমি আশা করি এটি আপনার সমস্ত সন্দেহ দূর করেছে এবং আপনাকে Bigg boss 17 ভোটিং পোলে কোনো বিভ্রান্তি ছাড়াই সহজেই আপনার ভোট যোগ করতে সাহায্য করেছে।

Weekly Bigg boss 17 task: প্রতি সপ্তাহে জন্য একটি টাস্ক রয়েছে। Bigg boss হাউসমেটদের কাছে টাস্ক ঘোষণা করে এবং খেলা শুরু হয়। টাস্ক শেষ হওয়ার পরে, ফলাফল ঘোষণা করা হবে কোন প্রতিযোগীদের এই সপ্তাহের বাদ দেওয়ার জন্য মনোনীত করা হয়েছে। প্রতিযোগীরা মনোনীত না হওয়ার জন্য যথাসম্ভব চেষ্টা করে কারণ এর ফলে প্রতিযোগীদের বাদ দেওয়া হতে পারে। তাই এটি অনুষ্ঠানের একটি খুব রোমাঞ্চকর অংশ এবং দর্শকদের জন্য এটি দেখতে খুব মজাদার।


 Bigg boss একটি হিন্দি রিয়েলিটি টিভি শো। ইতিমধ্যেই মোট 16টি সিজন চলছে, নতুন সিজন 15 অক্টোবর 2023-এ Colors TV চ্যানেলে ফিরে আসছে। হোস্ট সালমান খান গত 12 বছর ধরে এই শোটি হোস্ট করছেন এবং তিনি এই মরসুমেও ফিরে এসেছেন।

শোটি টিভির পাশাপাশি JioCinema OTT প্ল্যাটফর্মে বিনামূল্যে উপভোগ করা যাবে। মোট 17 জন প্রতিযোগী নিয়ে শোটি শুরু হয়েছিল এবং এখন পর্যন্ত কোনও ওয়াইল্ড কার্ড প্রতিযোগীর ঘরে প্রবেশের খবর নেই।


Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad

Ads Section